মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮



বান্দরবানে ৭ বোতল ফেনসিডিল সহ ২ জন আটক


আলোকিত সময় :
10.06.2018

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে ৭ বোতল ফেনসিডিল সহ ২ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। ৯ জুন শনিবার সন্ধ্যা আট ঘটিকায় বান্দরবান কেন্দ্রিয় মসজিদ সংলগ্ন রাস্তা থেকে ধাওয়া করে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ । এই সময় তাদের হাত থেকে ৭ বোতল ফেনসিডিল ও একটি ধারালো ছুড়ি উদ্ধার করা হয় ।

আটককৃতরা হলেন বান্দরবান ইসলামপুর এলাকার ৯ নং ওর্য়াডের মো: রিপন (৩২), পিতা:মৃত সৈয়দ নুর , মাতা, জরিনা খুতুন , সাতকানিয়া থানার পশ্চিম মৈশামৈরা গ্রামের রিপন বিশ্বাস (৩৮) পিতা : সোনা বিশ্বাস (৭৫) ,মাতা: মাধুরী বিশ্বাস (৬৫) ।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারের নির্দেশনায় বান্দরবান থানার এসআই বিকাশ র“দ্রের নেতৃতে অভিযান চালিয়ে একটি ধারালো ছুরি সহ তাদের হাতে নাতে আটক করে বান্দরবান ডিবি পুলিশ ।

এই সময় ডিবি পুলিশ জানান, মসজিদ মার্কেটের চাউল ব্যাবসায়ী মো: রিপন চাউল ব্যাবসায় অগোচরে র্দীঘদিন ধরে মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। আর তাকে সাহায্য করছিল বান্দরবান পূর্রবী হোটেলের কর্মচারী রিপন বিশ্বাস।

নিয়মিত মাদকদ্রব্য উদ্ধার ও ডাকাতি প্রতিরোধ অভিযান পরিচালনা করা হলে তাদের হাতে নাতে আটক করা হয়। আসামীদের গ্রেফতারের পর বান্দরবান থানায় সোর্পদ করা হয়েছে ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি