শনিবার ২৩ জুন ২০১৮



আগামী সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার করতে চাই


আলোকিত সময় :
08.06.2018

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ
প্রধান নির্বাচন কমিশনার কে.এম. নুরুল হুদা বলেছেন, ‘মেধা এবং সর্বোত্তম প্রযুক্তি দিয়ে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন তৈরি করা হয়েছে। সাংবাদিক জনপ্রতিনিধি ও ভোটাররা যদি দেখেন এতে কোন ত্রুটি নেই, তাহলে আশা রাখি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম পদ্ধতি ব্যবহার করা হবে’।
৭ জুন (বৃহস্পতিবার) সকালে পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি উক্ত কথা বলেন। খালেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচনে আসবে কিনা এমন প্রশ্নের জবাবে সিইসি আরো বলেন, ‘আশা রাখি বিএনপি নির্বাচনে আসবে’।
পটুয়াখালী জেলা প্রশাসক ড. মাছুমুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ মহাপরিচালক ব্রি: জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম, নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট মহাপরিচালক মোস্তফা ফারুক, পটুয়াখালীর পুলিশ সুপার মো: মঈনুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার পিযুষ চন্দ্র দে ও বাউফল প্রেসক্লাব সভাপতি হারুন অর রশিদ খান।
অনুষ্ঠানে জেলা ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা- কর্মচারি, স্থানীয় সূধী, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষাংশে ১৭ জন ভোটরদের মধ্যে স্মার্টকার্ড ও জাতিয় পরিচয় পত্র প্রদান করা হয়।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি