সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » রাজনীতি » নিরাপরাধ কোন নেতার বিরুদ্ধে মাদকের তালিকায় নাম আসলে
    পাশে থাকবে মহানগর আওয়ামী লীগ



নিরাপরাধ কোন নেতার বিরুদ্ধে মাদকের তালিকায় নাম আসলে
পাশে থাকবে মহানগর আওয়ামী লীগ


আলোকিত সময় :
07.06.2018

সাইফুর রহমানঃ
সম্প্রতি ক্ষমতাসীন দলের হাইকমান্ডের নিদের্শনায় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। মাদকের বিরুদ্ধে এ অভিযানকে স্বাগত জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি শাহে আলম মুরাদ জানান, মাদক পরিবার, সমাজ ও রাষ্ট্রের ক্ষতি করে। আমরা অবশ্যই চাই মাদকের সাথে যারা জড়িত তারা আইনের আওতায় আসুক। তবে এ অভিযানে নিরাঅপরাধ একটি মানুষও যেন হয়রানির শিকার না হয়। যদি কোন নেতার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মুলোকভাবে মাদকের তালিকায় নাম আসে তবে মহানগর আওয়ামী লীগ তাদের পাশে থাকবে।

জানা যায়, মহানগরের অন্তর্গত থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের অনেক নেতার নাম এসেছে মাদকের তালিকায়। আর এ বিষয়ে গভীরভাবে দৃষ্টি রাখছে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ তালিকা তৈরি হলেও প্রকাশ করছে না দায়িত্ব প্রাপ্তরা। কমিটি ঘোষণার পর যেন কোন প্রকার বির্তক বা প্রশ্নের মুখে পড়তে না হয় এ বিষয়ে সজাগ দৃষ্টি রেখে কিছুটা সময় নিচ্ছে নগর দক্ষিণ আওয়ামী লীগ।

তবে নিজেদের কোন কোন্দল বা সমস্যা কমিটি ঘোষণায় বিলম্ভ হচ্ছে না জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, আমাদের থানা-ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি প্রায় চূড়ান্ত। যে কোন সময়ই কমিটি ঘোষণা হতে পারে। সাংগঠনিক অবস্থা অনুকূলে থাকলে দ্রুত সময়ের মধ্যেই আমরা কমিটি ঘোষণা দিতে পারি।

শাহে আলম মুরাদ বলেন, শতভাগ সফল কমিটি উপহার দিতে আমরা প্রস্তুত। তবে যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শে মাদকের বিষয়ে জিরাে টলারেন্স আইন-শৃঙ্খলা বাহিনীর, আর আইন শৃঙ্খলা বাহিনীর তালিকায় যদি কারো সম্পৃক্ত থাকার বিষয়ে প্রমান পাওয়া যায় তাদের বিরুদ্ধে যাচাই বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে। আর এ বিষয়টি মাথায় রেখেই কিছুটা সময় নেয়া হচ্ছে বলেও জানান তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি