বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮



মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে: ওবায়দুল কাদের


আলোকিত সময় :
04.06.2018

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে মাদক দ্রব্য পুরোপুরী নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এর বিরুদ্ধে অভিযান চলবে। দেশের তরুণ সমাজকে রক্ষা করার জন্য এই অভিযান চলছে। কারণ তরুণরা ধ্বংস হয়ে গেলে দেশ ধ্বংস হয়ে যাবে। কাদের বলেন, এ অভিযান সর্বাত্মক রূপ নিয়েছে। আর এ অভিযানে দেশের জনগণও খুশি।
আজ রবিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলেব্রেটি হলে মেট্রোরেল প্রকল্পের ৭ম প্যাকেজের কাজের চুক্তি স্বাক্ষর শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকারের চলমান মাদক বিরোধী অভিযানে সরকারের জনপ্রিয়তা বাড়ছে বলেই বিএনপির নেতাদের গাত্রদাহ শুরু হয়েছে। আর সেজন্যই তারা এ অভিযান নিয়ে আবোল তাবোল বকছে।
তিনি বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতি দেশের মানুষের কাছে ধরা পড়ে গেছে। আর তাই বিএনপি তার জনপ্রিয়তা হারিয়ে ফেলে ধীরে ধীরে সংকুচিত হয়ে যাচ্ছে। গত নির্বাচনে অংশ না নেওয়ার খেসারত তারা দিচ্ছে। বিএনপির নেতাদের সৃষ্ট হতাশা থেকে তারা সরকারের মাদক বিরোধী অভিযানের সমালোচনা করছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
কক্সবাজারের টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরাম নিহত হওয়ার বিষয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের অবস্থান স্পষ্ট করেছেন। একরামের নিহত হওয়ার বিষয়ে তদন্ত চলছে। তদন্তে একরাম নির্দোষ প্রমাণ হলে অভিযানের সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এসময় মাদক বিরোধী অভিযানের পর খাদ্যে ভেজাল বিরোধী অভিযান চালানোরও ইংগিত দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বাসস।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি