বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮



আমাদের হারানোর কিছু নেই, সময় এসেছে রুখে দাঁড়ানোর: ফখরুল


আলোকিত সময় :
01.06.2018

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের আর হারানোর কিছু নেই।  আজকে আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে।  তাই এখন রুখে দাঁড়াবার সময় এসেছে।
শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহানগর কার্যালয়ের মওলানা ভাসানী মিলনায়তনে কারাবন্দি খালেদা জিয়াকে নিয়ে মেহেরপুর বিএনপির সভাপতি মাসুদ অরুণের লেখা গানের সিডি মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম বলেন, খালেদা জিয়াকে সম্পূর্ণ বেআইনিভাবে আটক করে রাখা হয়েছে।  এখন কেবল মানুষের ভোটের অধিকার নয়, কথা বলার স্বাধীনতা নয়, জনগণের নাগরিক অধিকারও ধ্বংস করে ফেলা হয়েছে।
তিনি বলেন, ‘এখন সময় এসেছে রুখে দাঁড়াবার। সময় এসেছে একেবারে প্রতিবাদ করার, প্রতিরোধ করবার। আজকে প্রতিটি বিবেকবান মানুষের দায়িত্ব হচ্ছে এই ভয়াবহ পরিণতি থেকে দেশকে ও জাতিকে রক্ষা করা।’
সাবেক সাংসদ মাসুদ অরুণের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের নেতা মোস্তাফিজুর রহমান, কৃষক দলের মাইনুল ইসলাম, মহানগর দক্ষিণের সাইদুর রহমান মিন্টু, খতিবুর রহমান, খোকন ও মোজাম্মেলন হক মুক্তো।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি