বৃহস্পতিবার ২৪ মে ২০১৮



মোবাইল থেকেই কিনুন বিমানের টিকেট


আলোকিত সময় :
08.05.2018

জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট এখন থেকে মোবাইলে কেনা যাবে। বিমানের প্রধান কার্যালয় বলাকায় গতকাল সোমবার এ সেবার উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) মুহাম্মদ ইনামুল বারী।

বিমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়েছে, বিমানের ১৫টি আন্তর্জাতিক ও ৭টি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট এখন থেকে ০১৭৭৭৭১৫৬১৩ মোবাইল নম্বরে ফোন করে কেনা যাবে। এ ছাড়া ০২-৮৯০১৬০০ নম্বরে ফোন করে ২৭১০ ও ২৭১১ এক্সটেনশনেও টিকিট কেনা যাবে। টিকিটের মূল্য বিকাশ ও রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। যাত্রীরা তাঁদের টিকিটের কপি ই-মেইল, হোয়াটসঅ্যাপ, ভাইবার ও ইমোতে পাবেন। আন্তর্জাতিক টিকিট কেনার ক্ষেত্রে যাত্রীরা পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল অথবা মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। এসব সুবিধা সপ্তাহের সাত দিনই সকাল আটটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত পাওয়া যাবে।

মুহাম্মদ ইনামুল বারী বলেন, বিমান তার যাত্রীদের সেবাদানে আরও এক ধাপ এগিয়ে মোবাইলের মাধ্যমে টিকেটিং সুবিধা চালু করল। যাত্রীরা এখন থেকে সহজেই মোবাইল ফোন বা ল্যান্ড ফোনের মাধ্যমে ফ্লাইটসংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট কেনা ও যাত্রার তারিখ পরিবর্তন করতে পারবেন। অনুষ্ঠানে বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি