শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮



দুর্গাপুরে রিমি ও মোমেনের এস এস সি পরীক্ষায় কৃতিত্ব


আলোকিত সময় :
08.05.2018

দুর্গাপুর সরকারি বালিকা উচ্চ ৃিবদ্যালয় থেকে হুমায়রা মাহ্জাবিন রিমি এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ+ পেয়েছে।
সে দুর্গাপুর পৌর সদরের কাচারীমোড় এলাকার ইউনানী চিকিৎসক ডাঃ হাফিজ উদ্দিন ও মাতা তাসলিমা বেগমের কন্যা। সে বড় হয়ে ডাক্তার হতে চায়। রিমি প্রতিবেদককে জানিয়েছে,সে কোনদিন স্কুল মিস করত না।সে তাঁর সহপাঠীদের সাথে গ্রুপ ওর্য়াকের মাধ্যমে স্টাডি করতো।সহপাঠীদের জন্য সে খুব হেল্পফুল ছিল।তাঁর এক বান্ধবী প্রাইভেট পড়ার সময় কিছুই বুঝতনা। প্রাইভেট শেষে তাঁ বাসায় এসে তাঁকে জিজ্ঞসা করত এবং সে আবার ব্রিফ করতো। এ বিষয়টি তাঁর পরিবারের লোকজন খুব সাদরে নিতেন বলে জানায় রিমি।বাবার একাšত ইচ্ছা আর মায়ের অক্লান্ত প্রচেষ্টার ফলেই আজ আমি গোল্ডেন এ+ পেয়েছি। সে বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ ও প্রাইভেট শিক্ষকদের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জেলার দুর্গাপুর সুসং আদর্শ বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয় থেকে আব্দল মোমেন এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে।

পৌরসদরের বাগিচাপাড়া এলাকার মোঃ আব্দুল মোতালেব এঁর একমাত্র পুত্র সন্তান আব্দুল মোমেন। সে বড় হয়ে কম্পিউটার প্রকৌশলী হতে চায়।তাঁর মাতার নাম মোছাঃ মিনারা খাতুন।তাঁর একমাত্র বোন ফারজানা আক্তার মুন্নী সেও মেধাবী ছাত্রী। কৃষকের সন্তান আব্দুল মোমেন তাঁর স্বপ্ন বড় হয়ে কম্পিউটার প্রকৌশলী হওয়ার আশা ব্যক্ত করেছেন।সে যখন ক্লাস থ্রীতে পড়তো তখন কেউ যদি তাঁকে জিজ্ঞাসা করতো তুমি বড় হয়ে কি হবে তাঁর উত্তর ছিল একটাই স্পটওয়ার প্রকৌশলী হবে বলে জানান তাঁর মা মিনারা খাতুন। প্রকোশলী হওয়ার স্বপ্নে এবারের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে আব্দুল মোমেন। সে বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ ও প্রাইভেট শিক্ষকদের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং সকলের দোয়া প্রত্যাশ্ াকরেছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি