শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮



সিরাজগঞ্জে বাস চালককে মারপিটের প্রতিবাদে শ্রমিকদের ঘন্টব্যাপী সড়ক অবরোধ


আলোকিত সময় :
07.05.2018

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বাস চালককে মারপিট ও আটক করে থানায় নেয়ার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরের সকল রুটে ব্যারিকেড দিয়ে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে শ্রমিকরা। শ্রমিক নেতাদের দাবী যাত্রী নিয়ে যাবার সময় চালককে পুলিশ মারপিট করে বাসসহ থানায় আটক রাখার প্রতিবাদে তারা এ ব্যারিকেড দেয়। রোববার দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল, বাজার ষ্টেশন চত্বর এলাকায় এ ব্যারিকেড সৃষ্টি করে যান চলাচল বন্ধ করে দেয়া হয়।

সিরাজগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আনছার আলী অভিযোগ করে বলেন, হাসেম পরিবহণের একটি বাস সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরে যাত্রী নিয়ে যাওয়ার পথে বাসটি এনায়েতপুর কেজির মোড় এলাকায় পৌছলে যানজটে আটকে যায়। এ সময় বাসটির পেছনে থাকা সহকারী পুলিশ সুপার (বেলকুচি-এনায়েতপুর সার্কেল) গাড়ীটিও যানজটের কবলে পড়ে। পরে বাসচালক রনজুকে মারপিট করে এবং বাসসহ আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরে অবরোধের ডাক দেয়া হয়। পরে বাস ও চালককে ছেড়ে দেয়ায় অবরোধ তুলে নেয়া হয়।
সহকারী পুলিশ সুপার (এনায়েতপুর-বেলকুচি সার্কেল) রেজা সরোয়ার বলেন, এনায়েতপুরের ব্যস্ততম এলাকা কেজির মোড়ে ওই বাসটি ঘোরানো হচ্ছিল। ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এ কারণে ওই গাড়ীটিকে থানায় নিয়ে কাগজপত্র দেখতে চাওয়া হয়। তবে চালককে আটকের কথা অস্বীকার করেন তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি