মঙ্গলবার ১৪ অগাস্ট ২০১৮



বাঘায় শিশু কণ্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগ, গ্রেফতার গোলাম মোস্তফার


আলোকিত সময় :
10.04.2018

বাঘা(রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ভ্যানচালক গোলাম মোস্তফা (৫০)’র বিরুদ্ধে পঞ্চম শ্রেণীতে পড়–য়া দশ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই শিশুর বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে সে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (০৬-০৪-১৮) রাতে উপজেলার কলিগ্রাম এলাকায়। এ ঘটনায় শিশুর মা সকিনা বাদি হয়ে গোলাম মোস্তফাকে আসামী করে শনিবার (০৬-০৪-১৮) বাঘা থানায় মামলা করেছেন। পুলিশ এ মামলায় মোস্তফাকে গ্রেফতার করেছে। সে একই উপজেলার মৃত মনির হোসেনের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার, কলিগ্রাম এলাকায় ওই শিশুর বাড়িতে তার বোনের বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের সেই অনুষ্ঠানে আতœীয়তার সুবাদে মোস্তফাসহ তার পরিবারের লোকজন গিয়েছিল। রাত ১০টার দিকে মজা কিনে দেওয়ার কথা বলে পাশের এক দোকানে নিয়ে যায় ওই শিশুকে। সেখান থেকে ফেরার পথে পাগলি মার মাজার এলাকায় জনবিছিন্ন স্থানে গিয়ে মুখে কাপড় বেঁধে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনার পর সেখান থেকে সটকে পড়ে মোস্তফা।
বাদি সকিনা জানান,তার কণ্যা বাড়িতে ফিরে গিয়ে ঘটনার কথা জানায়। তার কথার সত্যতা যাচাই করে এলাকার লোকজনসহ রাতেই তার কণ্যাকে থানায় নিয়ে গিয়ে অভিযোগ করেন। তবে শিশুকে দোকানে নিয়ে যাওয়ার কথা স্বিকার করলেও ধর্ষনের চেষ্টার কথা অস্বিকার করেন মোস্তফা।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাচান, অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন এ মামলায় মোস্তফাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। একই সাথে মেডিকেল পরীক্ষার জন্য ওই শিশুকে হাসপাতালে পাঠানো হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি