বৃহস্পতিবার ২৪ মে ২০১৮



গোয়াইনঘাটে এইচ এস সি পরীক্ষার্থী আটক


আলোকিত সময় :
10.04.2018

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে এইচ এস সি পরীক্ষা চলাকালে হলের ভিতর মোবাইল নিয়ে যাওয়া ও প্রশ্নপত্রের ছবি তুলার অপরাধে এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আটক পরীক্ষার্থী গোয়াইনঘাট কলেজের মানবিক বিভাগের ছাত্র ও স্থানীয় এলাকার ইসমাইল আলীর ছেলে ইয়াহিয়া আলম। গতকাল শনিবার দুপুরে পরীক্ষা চলাকালীন সময় কেন্দ্র সচিব তাকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব সাঈদুর রহমান বলেন, পরীক্ষার হলে মোবাইল ফোন নিয়ে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ থাকা স্বত্বেও ওই পরীক্ষার্থী মোবাইল নিয়ে হলে প্রবেশ করে প্রশ্ন পত্রের ছবি তুলে ইমু একাউন্টের মাধ্যমে বাহিরে অন্য আরেকটি মোবাইলে পাঠায়। বিষয়টি কেন্দ্র সচিবের নজরে এলে তাৎক্ষণিক ভাবে তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ ও তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
একই সাথে ওই পরীক্ষার হলের কক্ষ পরিদর্শক রমিজ উদ্দিনকে দায়িত্ব পালনে ব্যর্থতার দায়ে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।
গোয়াইনঘাট থানার এস আই পিযুষ চন্দ্র দাস বলেন, পরীক্ষার হলে মোবাইল দিয়ে ছবি তুলার অপরাধে এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল বলেন, পরীক্ষার হলে মোবাইল নিয়ে প্রবেশ করা ও প্রশ্ন পত্রের ছবি তুলে বাহিরে অন্য ব্যক্তির মোবাইল ফোনে পাঠানোর অপরাধে এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি