সোমবার ১৮ জুন ২০১৮



ভারতীয় কৃষিজাত পণ্যের ক্রেতা- বিক্রেতা সমাবেশ


আলোকিত সময় :
06.03.2018

অর্থনৈতিক প্রতিবেদক : কৃষি এবং প্রক্রিয়াজাত খাদ্য পণ্য রপ্তানি বৃদ্ধির লক্ষ্যে দু’দিনব্যাপী (৪-৫ মার্চ) কৃষিজাত পণ্যের ক্রেতা- বিক্রেতা সমাবেশ ২০১৮’ রাজধানীর প্যান পাসিফিক সোনারগাঁ হোটেলের মেঘনা হলে শুরু হয়েছে।

এগ্রিকালচারাল এন্ড প্রসেসড ফুড প্রোডাক্টস এক্সপোর্ট ডেভেলপমেন্ট অথোরিটি (মিনিস্ট্রি অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, গভঃ অফ ইন্ডিয়া) ও ভারতীয় হাই কমিশনের এর যৌথ আয়োজনে এবং ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস (এফবিসিসিআই) ও ইন্ডিয়া -বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (আইবিসিসিআই) এর সহযোগিতায় আয়োজিত হচ্ছে ‘ভারতীয় কৃষিজাত পণ্যের ক্রেতা- বিক্রেতা সমাবেশ ২০১৮’।

গতকাল প্যান পাসিফিক সোনারগাঁ হোটেলের বেলকুনি হলে এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থ প্রতিমন্ত্রী এম. এ. মান্নান, (গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার) ও বিশেষ অতিথি হিসেবে ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, এফবিসিসিআই এর প্রেসিডেন্ট মোঃ শফিউল ইসলাম (মহিউদ্দিন), আইবিসিসিআই এর প্রেসিডেন্ট আবদুল মাতলুব আহমাদ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ ভারত- বাংলাদেশের মাঝে অর্থনৈতিক ও ক‚টনৈতিক সম্পর্কের প্রসারে এই উদ্যোগের প্রশংসা করেন ও ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি